আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৩২ নারীকে সেলাই মেশিন প্রদান করলো আঞ্জুমান মফিদুল ইসলাম

দারিদ্য বিমোচন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ গ্রহণকারী ৩২ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে আঞ্জুমান মফিদুল ইসলাম।
সোমবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিন বিতরণ করেন।

অনুষ্ঠানে আঞ্জুমান মফিদুল ইসলামের সাধারণ সম্পাদক প্রফেসর খায়রুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা জিয়া উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, দারিদ্য বিমোচন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আঞ্জুমান মফিদুল ইসলাম প্রদত্ত প্রশিক্ষণ ও সেলাই মেশিন আয়বর্ধনে কাজে লাগাতে হবে।

আয় বৃদ্ধি পেলে পরিবারের খাদ্য ও পুষ্টি নিরাপত্তাসহ মৌলিক অধিকার নিশ্চিত হওয়া সম্ভব।
অনুষ্ঠানে ৩২জন প্রশিক্ষণার্থীকে সেলাই মেশিন প্রদান করা হয়।


Top