আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


৩৯তম দিনে সেঞ্চুরি একাডেমির পক্ষে ১০২১ পরিবারে শাকসবজি প্রদান

সাতক্ষীরায় ২০০০ সালের ভয়াবহ বন্যায় স্বেচ্ছায় রুটি বানানো কর্মসূচি অভিজ্ঞতা কাজে লাগিয়ে ২০২০ সালের মহামারী করোনার সময় সমন্বিত উদ্যেগে “বিনা মূল্য শাক সবজি বিতরণ” কার্যক্রম গত ৭ এপ্রিল থেকে শুরু করে নিয়মিত সাতক্ষীরা পৌরসভার নয়টি ওয়ার্ড সহ বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করা হয়।

তারি ধারাবাহিতায় আজ ১৪মে,২০২০ বৃহস্পতিবার সকাল থেকে সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে কলমি শাক ২২৫মোটা, পুইশাক ৭২১মোটা, ঢেড়স ৩ মণ ৩৮ কেজি, লাউ ১৭৭ পিছ, শশা ৬ মণ ২ কেজি, কাগজি লেবু ১৮০০ পিছ, ডাটা শাক ১৫০মোটা বিনামূল্যে বিতরণ করা হয়। সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কিছু সময় পর পর সুশৃঙ্খল ভাবে প্রায় ১০২১ পরিবারের মাঝে বিনামূল্যে দুই আইটেম এর শাক-সবজি তুলে দেওয়া হয়। উক্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন সেঞ্চুরি একাডেমি সাতক্ষীরা।

কার্যক্রমটি বাস্তবায়ন এর ক্ষেএে নিরলস কাজ করে যাচ্ছে সেঞ্চুরি একাডেমীর কর্মকতা এজাজ আহমেদ স্বপন, সালাহউদ্দীন রানা,রুহুল কুদ্দুস,শাহিন,মহাদেব,সিরাজুল ইসলাম প্রমুখ।


Top