ব্রেকিং নিউজঃ
পাইকগাছার কপিলমুনিতে এক গৃহবধুর আত্মহত্যা পাইকগাছায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাড়ী পাচ্ছে ৩৫ পরিবার পাইকগাছায় স্ত্রীকে হত্যা করার অভিযোগ : স্বামী আটক তালা এক স্বাস্থ্যকর্মী সহ ৩জন করোনা সনাক্ত মোট আক্রান্ত ৩২ পাইকগাছায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক পাইকগাছার দেলুটি ইউনিয়নে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক সদ্য প্রায়ত জনপ্রিয় চেয়ারম্যানের পরিবারের খোঁজ খবর নেন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান  কেশবপুরে বিলুপ্তপ্রায় মেছো বাঘকে পিটিয়ে হত্যা তালায় অসহায় স্ত্রীর টাকা আত্মসাত ও প্রতারণার দায়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ তেঁতুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মকবুলের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক প্রকাশ

১৩ ঘণ্টাই জ্ঞান ছিল লঞ্চডুবিতে অলৌকিকভাবে উদ্ধার হওয়া সুমন ব্যাপারীর

তালা নিউজ ডেক্স

  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই ২০২০, ০০:৩১
  • ২৬
পানির নিচে ১৩ ঘণ্টাই জ্ঞান ছিল বলে জানিয়েছেন বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে অলৌকিকভাবে বেচে যাওয়া সুমন ব্যাপারী।
মঙ্গলবার (৩০ জুন) সকালে মিটফোর্ড হাসপাতালের করিডরে গণমাধ্যমের কাছে বেঁচে ফেরার ঘটনা তুলে ধরেন তিনি। উদ্ধার হওয়ার পর থেকে সুমন ব্যাপারী সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা এখন বেশ ভালো। ১৩ ঘণ্টা পুরো সময়টাতেই প্রার্থনা করে কাটিয়েছেন বলে জানান তিনি।
সুমন ব্যপারী জানান, প্রথমে দিকে পেটে একটু পানি প্রবেশ করলেও বাকি পুরো সময়টা নিরাপদে ছিলেন। এসময় লঞ্চডুবির পুরো ঘটনা বর্ণনা করেন। তিনি বলেন, আমি তো মনে করেছি ১০ মিনিটি হয় আটকে আছি। পানির উপর উঠে এসে শুনি ১৩ ঘণ্টা হয়েছে। আল্লাহপাক যা চায় তাই হয়। কারণ আমি তো ওইখানে মৃত্যুবরণ করতে পারতাম। পানির নিচে থাকা অবস্থায় পানি খেয়েছিলাম। কিন্তু প্রস্রাব করার পর পেট ক্লিয়ার হয়ে গেছে। এরপর উপরে উঠে আসি।
সুমন ব্যাপারীর ভাষ্যমতে, ঘটনার দিন মুন্সিগঞ্জের কাটপট্টি লঞ্চঘাট থেকে লঞ্চে উঠিছিলেন তিনি। নিজেকে একজন ক্ষুদ্র ফল ব্যবসায়ী বলে পরিচয় দেন ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু