ব্রেকিং নিউজঃ
তালায় সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল চালক ও আরোহী নিহত বেতগ্রাম-পাইকগাছা-কয়রা সড়ক প্রশস্থ ও সরলীকরণ হচ্ছে, টেন্ডার আহবান কালিগঞ্জ থানা পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত কেশবপুরের পল্লীতে অপরিকল্পিত মাছের ঘের নির্মান ৪টি গ্রাম প্লাবিত হওয়ার আশঙ্কা : আমন আবাদ ব্যাহত তালায় পাঠক ফোরামের উদ্যোগে বৃক্ষরোপন রাজগঞ্জে বিদ্যুৎস্পর্শে এক বৃদ্ধার মৃত্যু যেমন চলছে জীবন দোকান দখল, নগদ টাকা ও ব্যবসাকি মালামাল আত্মসাত করতে দোকানে তালা মেরেছে সন্ত্রাসী আহছানুর অবৈধ ভাবে কাঁকড়া ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক কেশবপুরে বসত বাড়িতে হামলা ও ভাংচুর থানায় অভিযোগ

হুমায়ুন ফরীদির চশমা বিক্রি হলো ৩ লাখ ২৫ হাজার টাকায়

বিনোদন ডেক্স

  • প্রকাশিত: শুক্রবার, ১ মে ২০২০, ২২:০১
  • ২১৪

 

 

করোনা মোকাবেলায় অর্থ সংগ্রহ করতে নিলামে তোলার পর প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমা বিক্রি হয়েছে ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায়। হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি চশমাটি কিনে নিয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার দিনগত রাত ১২ টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। সে সময় অংশ নেন হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম। এছাড়া আরও অংশ নেনে অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিম, ইরেশ যাকের, সাজু খাদেমসহ অনেকে। নিলামে ফরীদির চশমাটির ভিত্তি মূল্য ধরা হয় ১ লাখ টাকা। এর আগে ক্রিকেটার সাকিব আল হাসানের একটি ব্যাট নিলামে বিক্রি হয় ২০ লাখ টাকায়। সংগীতশিল্পী তাহসানের লেখা একটি লিরিক ও অ্যালবাম বিক্রি হয়েছে সাড়ে ৭ লাখ টাকা। প্রসঙ্গত প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদি ২০১২ সালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হুমায়ুন ফরীদি বাংলাদেশের মঞ্চনাটক, টেলিভিশন এবং সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র ছিলেন।

 

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু