আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


হরিহরনগর ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ

মনিরামপুরের হরিহরনগর ইউনিয়নে মঙ্গলবার সকাল থেকে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী ৩শত ৩৯ অতিদরিদ্র পরিবারের মাঝে বিতরন করা হয়।

যশোরের মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল থেকে হরিহরনগর ইউনিয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী ৩ শত ৩৯ অসহায় পরিবারের মাঝে প্রতি ১০ কেজি চাউল এবং নগদ ৫০ টাকা বিতরণ করেন প্রধান অতিথি হিসাবে হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম।

এসময় ট্যাগ অফিসার প্রদীপ কুমার রায় এর উপস্থিতিতে বিতরণকালে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা, ইউপি সচিব শারমিন সুলতানা, ডিজিটাল তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা ফাহিম পলাশ, ইউপি সদস্য মোসলেম আলী গাজী, মান্নান আলী, নাজিম উদ্দিন প্রমুখ।

উপহার বিতরণকালে ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর উপহার আমি সততা ও নিষ্ঠার সাথে অতি দারিদ্রদের মাঝে বিতরণ করছি। এ ইউনিয়নের মানুষ না খেয়ে থাকবেন না। সবার কাছে একটিই অনুরোধ আপনারা ঘরে থাকুন। আমরা আপনার ঘরে খাবার পৌঁছে দিবো।


Top