আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


হজ ফ্লাইট ৩১ মে থেকে

আগামী ৩১ মে হজের প্রথম ফ্লাইট সৌদি আরবে যাবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

আজ বুধবার (২৭ এপ্রিল) সচিবালয়ে এক সভা শেষে প্রতিমন্ত্রী এ তথ্য জানিয়েছেন।

মাহবুব আলী জানান, ৭৫ হাজার ফ্লাইটে মোট ৩১ হাজার হজযাত্রী এবার সৌদি আরব যাবেন। তাদের বিমান ভাড়া নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৪০ হাজার টাকা।

সচিবালয়ে অনুষ্ঠিত হওয়া ওই সভায় উপস্থিত ছিলেন হাবের মহাসচিব শাহাদাত হোসেন তসলিম।

তিনি জানান, হাব এবং ধর্ম মন্ত্রণালয়ের হজযাত্রীদের বিমান ভাড়ার প্রস্তাব ছিল এক লাখ ২৫ হাজার টাকা। বিমান মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে ভাড়া আরও কমানোর জন্য।


Top