ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

স্বাস্থ্যবিধি মেনে তালায় তথ্য আপার ৪৭তম উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১২

সরকার নির্দেশিত যাথাযথ স্বাস্থ্যবিধি মেনে তালায় তথ্য আপার ৪৭তম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)  সকাল সাড়ে ১০টায় তালার তেঁতুলিয়া ইউনিয়নের ৫০ জন গ্রামীণ সুবিধাবঞ্চিত নারীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

তেতুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ধলবাড়িয়া গ্রামে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব প্রশান্ত কুমার বিশ্বাস।

এসময় তিনি বৈঠকে অংশ নেওয়া নারীদের বলেন, সমগ্র তালা উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সেবাসমূহ সম্পর্কে আপনাদের অবগত করছে তথ্য আপা। আপনার এখন বাড়ি বসেই সরকারের সকল সেবার কথা জানতে পারেন। এসময় তিনি সাইবার ক্রাইম সম্পর্কে নারীদের ধারণা দেন।

এরপরে জাতীয় মহিলা সংস্থার তালা উপজেলা শাখার চেয়ারম্যান প্রভাষক সুতপা রাহা তাঁর মূল্যবান বক্তব্যে বাল্যবিবাহ, যৌতুক, নারীশিক্ষা, নারীর ক্ষমতায়ন ও নারীদের উদ্যোক্তা হওয়ার কথা বলেন।
৫নং তেতুলিয়া ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ তার বক্তব্যে তার ইউনিয়ন পরিষদের সেবাসমূহ সম্পর্কে সুস্পষ্ট নির্দেশনা দেন।

তথ্যসেবা কর্মকর্তা জনাব সাথী রানী রায় তথ্যকেন্দ্রের সার্বিক কার্যক্রম ও ফ্রি সেবা সম্পর্কে নারীদের অবগত করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন তথ্যসেবা কর্মকর্তা জনাব সাথী রানী রায় ও সহযোগিতায় ছিলেন তথ্যসেবা সহকারী মুক্তি রানি ঘোষ এবং শামসুন্নাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *