ব্রেকিং নিউজঃ
খাদ্য অধিকার আইন প্রণয়নের দাবিতে সাতক্ষীরায় আলোচনা সভা তালায় উত্তরণের ত্রাণ কার্যক্রম ও টিআরএম বিল পরিদর্শন করলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক আনন্দ কুমার সরকার নিরবের উদ্যোগে মহা অষ্টমীর খাদ্য সামগ্রী বিতরণ ভ্রমণের সময় মাথা ঘোরা, বমি দূর করার উপায় কৃষি বিপণন অধিদপ্তরের নির্দেশ উপেক্ষা করে কেশবপুরে ৪০ টাকা দরে আলু বিক্রি করছে ব্যবসায়িরা স্বপ্নসিঁড়ির সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ ব্যারিস্টার রফিক-উল হক আর নেই কালিগঞ্জে বিশেষ অভিযানে ১২’শ পিস ইয়াবা, নগদ টাকাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ নীড়ের খোঁজে অর্ধশতাব্দী পথে পথে দুই ভাই….. প্রাথমিক শিক্ষক, কর্মকর্তার বৈদেশিক প্রশিক্ষণ একটি সময়োপযোগী পদক্ষেপ

সৌদি বাদশা হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: সোমবার, ২০ জুলাই ২০২০, ১১:১০
  • ১৩৮

সৌদি আরবের ৮৪ বছর বয়সী বাদশা সালমান বিন আব্দুলআজিজকে মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে রাজধানী রিয়াদের কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা (এসপিএ) আজ সোমবার ভোররাতে এ কথা জানিয়েছে।

পিত্তাশয়ের (গলব্লাডার) প্রদাহের কারণে তাকে হাসপাতালে নেওয়া হয় বলে জানিয়েছে এসপিএ। এ বিষয়ে আর বিস্তারিত কিছু জানায়নি তারা।    সালমান ২০১৫ সাল থেকে বিশ্বের বৃহত্তম তেল রফতানিকারী দেশ সৌদি আরবের বাদশা হিসেবে দেশ শাসন করছেন।

এর আগে ২০১২ সাল থেকে আড়াই বছরেরও বেশি সময় ধরে তিনি দেশটির যুবরাজ ও উপ-প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বপালন করেছেন। তিনি ৫০ বছরেরও বেশি সময় ধরে রিয়াদ অঞ্চলের গভর্নর ছিলেন।  বাদশা সালমানের ৩৪ বছর বয়সী ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমানই মূলত সৌদি আরবের শাসক হিসেবে দায়িত্বপালন করছেন। তিনি দেশটির অর্থনীতিকে এর তেল নির্ভরতা থেকে সরিয়ে আনার লক্ষ্যে বিভিন্ন সংস্কারমূলক পদক্ষেপ নিয়েছেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯২৪,৩৬৬
সুস্থ
৩১,৬৬৬,২৪৯
মৃত্যু
১,১৫৪,৭৪২