আজ || বুধবার, ০৬ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


সীমান্তবর্তী কলারোয়া থেকে স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্তে পৃথক দুটি অভিযান চালিয়ে ১২পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার সকালে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্ত থেকে উক্ত স্বর্ণসহ তাকে আটক করা হয়। 

আটক চোরাকারবারীর নাম মোহাম্মদ কামরুজ্জামান ওরফে বুদু (৩৫)। সছ কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তবর্তী গ্রামের আবুল হোসেনের ছেলে।
বিজিবি জানায়, কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সবুরের নেতৃত্ব বিজিবির একটি টহল দল চোরাকারবারী বুদুর সীমান্তবর্তী বাড়িতছ অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১০ পিস স্বর্ণের বারসহ চোরাকারবারী বুদুকে হাতে নাতে আটক করা হয়।

এদিকে, একই স্থান থেকে কাকডাঙ্গা বিওপির হাবিলদার শহীদ হোসেনের নেতৃত্বে বিজিবির অপর একটি টহলদল ২ পিস স্বর্ণের বার জব্দ করে। জব্দকৃত মোট ১২ পিস স্বর্ণের বারের ওজন ১ কেজি ৮৫০ গ্রাম। যা কালো কজটপ দিয়ে এক সাথে দুই পিস করে জড়ানো ছিল।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষিয়টি নিশ্চিত করছৈন।


Top