আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


সীমান্তবর্তী কলারোয়া থেকে স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্তে পৃথক দুটি অভিযান চালিয়ে ১২পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার সকালে কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্ত থেকে উক্ত স্বর্ণসহ তাকে আটক করা হয়। 

আটক চোরাকারবারীর নাম মোহাম্মদ কামরুজ্জামান ওরফে বুদু (৩৫)। সছ কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তবর্তী গ্রামের আবুল হোসেনের ছেলে।
বিজিবি জানায়, কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সবুরের নেতৃত্ব বিজিবির একটি টহল দল চোরাকারবারী বুদুর সীমান্তবর্তী বাড়িতছ অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১০ পিস স্বর্ণের বারসহ চোরাকারবারী বুদুকে হাতে নাতে আটক করা হয়।

এদিকে, একই স্থান থেকে কাকডাঙ্গা বিওপির হাবিলদার শহীদ হোসেনের নেতৃত্বে বিজিবির অপর একটি টহলদল ২ পিস স্বর্ণের বার জব্দ করে। জব্দকৃত মোট ১২ পিস স্বর্ণের বারের ওজন ১ কেজি ৮৫০ গ্রাম। যা কালো কজটপ দিয়ে এক সাথে দুই পিস করে জড়ানো ছিল।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষিয়টি নিশ্চিত করছৈন।


Top