সিলভার প্লে-বাটন পেলেন তালার কাজী নাবিল হাসান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

বর্তমানে বিনোদনের ব্যাপক জনপ্রিয় মাধ্যম ইউটিউব। এখানে নিয়মিত বিনোদনমূলক, শিক্ষামূলক, প্রযুক্তিবিষয়কসহ নানা ধরনের ভিডিও আপলোড হয়। আর এই প্লাটফর্মকে অর্থ উপার্জনের মূল মাধ্যম হিসেবেই বেছে নিচ্ছেন অনেকেই।

ভালোবাসার গল্প আবেগী অনুভূতি ও আবেগী ভালোবাসা দুইটি ইউটিউব চ্যানেল থেকেই সিলভার প্লে বাটন পেয়েছেন কাজী নাবিল হাসান ফাহিম। এভাবেই চ্যানেলের মাধ্যমে মাসে আয় করেন এক লাখ টাকা।

কাজী নাবিল হাসান ফাহিম সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামের কৃতি সন্তান। তিনি তালার শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্ত নাজনীন আক্তারের ছোট পুত্র। ইউটিউবে তার চ্যানেলের নিয়মিত গ্রাহক (সাবস্ক্রাইবার) এক লাখ হওয়ায় ইউটিউব কর্তৃপক্ষ তাকে স¤প্রতি ‘সিলভার প্লে-বাটন’ সম্মাননা প্রদান করেছে।

ইমরান হোসেন, বিপ্লব হোসেন, বেলাল হোসেন, মাইকেল সরকার, আফজাল হোসেনসহ তালার কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান, কাজী নাবিল তালা উপজেলার মধ্যে একমাত্র ইউটিউবার যে সিলভার প্লে-বাটন পেয়েছে। ছোট থাকতেই সে মেধাবী ছিলো। তার অক্লান্ত প্রচেষ্টা তাকে এ পর্যন্ত নিয়ে গেছে। এ সময় তারা নাবিল হাসানের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

এ বিষয়ে কনটেন্ট ক্রিয়েটর নাবিল হাসান ফাহিম জানান, ‘সিলভার বাটন হলো দর্শকের ভালোবাসা। ফ্যানসদের আন্তরিকতায় আমি অনুপ্রাণিত হই। তাদের সাপোর্টের জন্যই পরিশ্রম সার্থকতা পায়। দর্শকদের জন্যই অনেকটা পথ পাড়ি দিচ্ছে বলে মনে করি। বর্তমানে আমার চ্যানেলে সাত লাখের বেশি সাবস্ক্রাইব ও ফেইজবুক পেইজে সাড়ে চার লাখের ও বেশি ফলোয়ার রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *