ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

সিরাজগঞ্জে জঙ্গী আস্তানা থেকে আগ্নেয়াস্ত্র, প্রশিক্ষণ সামগ্রী জব্দ

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ১৪:১০
  • ৫২
আত্মসমর্পণ করা চার জন

সিরাজগঞ্জের শাহজাদপুর ‘জঙ্গি আস্তানা’ থেকে বেরিয়ে এসে চার জন আত্মসমর্পণ করেছেন। এরপর সেখানে অভিযান চালিয়ে পিস্তল, গান পাউডার, জঙ্গি প্রশিক্ষণ সামগ্রী ও দেশীয় অস্ত্র জব্দ করেছে র‌্যাপিড অ‌্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এছাড়া, ওই বাড়ি ঘিরে কাজ করছে বোম ডিসপোজাল ইউনিট।

শুক্রবার (২০ নভেম্বর) ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি ঘিরে রাখে র‌্যাব। সকাল সাড়ে ১০টার দিকে বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। বেলা পৌনে ১১টার দিকে ওই বাড়ি থেকে চার জন বেরিয়ে এসে আত্মসমর্পণ করেন।

এই চার জন হলেন, কিরণ ওরফে হামিম ওরফে শামিম, নাইমুল ইসলাম, আতিউর রহমান ও আমিনুল ইসলাম।

র‌্যাব-১২ এর সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, এই চারজনকে ক‌্যাম্পে রাখা হয়েছে। সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, ১৯ নভেম্বর রাজশাহী শাহ মখদুম থেকে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) চার সদস‌্যকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে নব্য জেএমবির রাজশাহী অঞ্চলের প্রধান মাহমুদও রয়েছে। তাদের দেওয়া জবানবন্দি অনুযায়ী এই বাড়িটিতে জঙ্গি আস্তানা রয়েছে বলে জানা যায়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন