সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির শ্যামনগর উপজেলা কমিটি ঘোষণা

শেখ শাকিল হোসেন
  • প্রকাশিত: শনিবার, ৫ জুন, ২০২১

সাতক্ষীরা জেলার সাধারণ শিক্ষার্থীদের মোর্চা সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটির শ্যামনগর উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৫ জুন) সংগঠনটির সভাপতি শেখ শাকিল হোসেন ও সাধারণ সম্পাদক এস এম শাহিন আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের শিক্ষার্থী এস এম জান্নাতুল নাঈমকে সভাপতি এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. মেহেদী হাসাকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অনান্যরা হলেন, সহ-সভাপতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আততাবুজ্জামান ফারহাদ ও গ্রিনলাইফ মেডিকেল কলেজের তারেক হাসান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক শের-ই-বাংলা মেডিকেল কলেজের মো. আল আমিন হোসেন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবু সাইদ শুভ, সাংগঠনিক সম্পাদক শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের আসাদ গালীব, সহ-সাংগঠনিক সম্পাদক বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের মো. আশিকুর রহমান, দপ্তর সম্পাদক মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের বাদশা ওয়ালিদ, অর্থ বিষয়ক সম্পাদক শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের এস এম নাছিম আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহানাবাদ ক্যান্টনমেন্ট কলেজের মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের অভ্রু নীল ইমন, সমাজসেবা বিষয়ক সম্পাদক নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের মো. মঞ্জুর মোরশেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের সুমাইয়া বিনতে আজাদ এবং কার্যনির্বাহী সদস্য শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রি কলেজের ইয়াছমিন নাহার ও ত্রিপানি বিদ্যাপিঠের মালিহা ইসলাম বৃষ্টি।

বিজ্ঞপ্তিতে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অতিদ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটি বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। প্রতিষ্ঠার শুরু থেকেই সংগঠনটি শিক্ষার্থীদের স্বার্থ সুরক্ষায় নিয়োজিত রয়েছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন