আজ || রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


সাতক্ষীরা প্রেসক্লাবে ৫০০ কেজি চাল দিলেন দুবাই প্রবাসি মাহমুদুল আলম বিবিসি

করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরায় মাঠ পর্যায়ে দূর্যোগকালিন এ সময়ে ঝুকিনিয়ে পেশাগত দায়িত্বপালন করা সাংবাদিকদের সহায়তা করতে এগিয়ে এসেছেন দুবাই প্রবাসি মাহমুদুল আলম বিবিসি।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি জি, এম নুর ইসলাম ও সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের কাছে ৫০০ কেজি চাল হস্তান্তর করেন দুবাই প্রবাসির ভাই মীর সুমন।

এসময় প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক এবিএম মোস্তাফজিুর রহমান, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, দপ্তর সম্পাদক আহসানুর রহমান রাজিব, কার্যনির্বাহি সদস্য বীর মুক্তিযোদ্ধা কালিদাস রায়, সদস্য মনিরুল ইসলাম মনি, খন্দকার আনিসুর রহমানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মীর সুমন জানান, তার ভাই দুবাইতে থাকলেও তিনি সাতক্ষীরার মানুষদের ভুলে যাননি। বিশেষ করে করোনো ভাইরাস সংক্রমনের মধ্যেও সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তাঁরা মাঠে ময়দানে দায়িত্ব পালন করছেন। তাই এই সংকটে সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকদের সামান্য কিছু চাল উপহার হিসেবে প্রদান করলেন।

তিনি বলেন, দুবাই প্রবাসি মাহমুদুল আলম বিবিসি এভাবেই মানুষের পাশে দাঁড়াতে তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।


Top