সাতক্ষীরা প্রেসক্লাবের উদ্যোগে জেএস এ কাব অনুর্ধ চৌদ্দ মহিলা চ্যাম্পিয়নদের মাঝে খেলা উপকরন বিতরন

সংবাদ বিজ্ঞপ্তি-
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৭৬

সা¤প্রতি কুষ্টিয়ায় জেএসএ কাপ অনুর্ধ চৌদ্দ মহিলা চ্যাম্পিয়নশীপ জয়ী সাতক্ষীরার কৃতি খেলোয়াড়দের মধ্যে খেলা সামগ্রী বিতরন করা হয়েছে।

সাতক্ষীরা প্রেসক্লাবের উদ্যোগে মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম অনুর্ধ চৌদ্দ মহিলা খেলোয়াড়দের মাঝে খেলা সামগ্রী বিতরন উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন কৃতি খেলোয়াড়দের জন্য সাতক্ষীরাকে বিশ্ববাসী চিনেছেন। বাংলাদেশকে তারা উজ্জ্বল করেছেন। আমাদের গর্ব ক্রিকেটার সৌম সরকার, মোস্তাফিজুর রহমান, ফুটবলার সাবিনারা সাতক্ষীরাকে এগিয়ে আলোকিত করেছেন। ছেলেদের ন্যায় মেয়েরাও এগিয়ে যাচ্ছে জেএসএ কাপ অনুর্ধ চৌদ্দ মহিলা চ্যাম্পিয়নশীপ তার উজ্জ্বল দৃষ্টান্ত। সকল খেলায় সাতক্ষীরার সন্তানদের সাফল্য রয়েছে। কৃতি খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন তোমাদের আরো বড় কিছু করার স্বপ্ন দেখতে হবে। তিনি আরো বলেন দৃঢ়প্রতিজ্ঞা সাহসিকতার সাথে এগিয়ে যেতে হবে।

হয়ত আগামীতে তোমরা ফুটবল অঙ্গনে নতুন যুগের সূচনা করবে। সাতক্ষীরা প্রেসক্লাব সব সময় তোমাদের সাথে আছে এবং থাকবে। দেশ এগিয়ে যাচ্ছে সাতক্ষীরার সন্তানরা কেন পিছে পড়ে থাকবে। আগামীতে রাজশাহীর খেলাতেও তোমাদের চ্যাম্পিয়ন হতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাক্তন সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, সাপ্তাহিক মুক্তস্বাধীর পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের অর্থসম্পাদক মো: আবুল কালাম, এম ঈদুজ্জামান ইদ্রিস। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজকের সাতক্ষীরা (ভারপ্রাপ্ত) সম্পাদক মাছুদুর জামান সুমন, সম সাংবাদিক মশিউর রহমান ফিরোজ, মনিরুজ্জামান তুহিন, ডা: মহিদার রহমান, জাকির হোসেন মিঠু, জিএম সোহরাব হোসাইন, এসকে কামরুল হাসান, শেখ হাসান গফুর, জিএম মোশারাফ হোসেন, জিয়াউর বিন জাদু, শাহানাজ মাহমুদ রনি, এসময় অনুর্ধ চৌদ্দ মহিলা খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন খেলার কোর্চ খন্দকার আরিফ হাসান প্রিন্স। খেলা সামগ্রী বিতরন শেষে প্রতিক্রিয়ায় কৃতি খেলোয়াড়রা বলেন এই প্রথম সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ হতে খেলোয়াড়রা স্বীকৃতি ও খেলা উপকরন পেলো যা আমাদেরকে অনুপ্রাণীত করবে। প্রেসক্লাব কর্তৃপক্ষকে খেলোয়াড়রা ধন্যবাদ জানান।

অন্যকে জানাতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন