আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


সাতক্ষীরায় হত্যা মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরার ধুলিহর থেকে হত্যা মামলার আসামি অহেদ আলী গাজীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) ভোর রাতে সদর উপজেলার ধুলিহর এলাকার একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, একটি বড় ছোরা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, দুই দল সন্ত্রাসীর গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।

অহেদ আলীর বাড়ি সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের তমালতলা গ্রামে। তার বাবার নাম নবাত আলী গাজী।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, ভোরে সদর উপজেলার ধুলিহর এলাকায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অহেদ আলী গাজীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ওসি জানান, তার বিরুদ্ধে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরা সিটি কলেজ প্রভাষক মামুনকে হত্যা ও ২০১৯ সালের ২২ জুলাই আওয়ামী লীগ নেতা নজরুলকে হত্যাসহ ছয়টি মামলা ছিল।

নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Top