ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তোর সংসারে তো মোস্ত অশান্তি তুই আমার কাছে আয়!

সাতক্ষীরায় সিআইডি’র অভিযানে আলিপুরে প্রতারক কবিরাজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি,সাতক্ষীরা :

  • প্রকাশিত: শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ১৪:০১
  • ৪৫

সাতক্ষীরায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির অভিযানে ‘প্রতারক কবিরাজ’ গোপাল কায়পুত্র মন্ডল (৩৮) ওরফে গোপাল সাধু দাদু। সে সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর হাটখোলা এলাকার বুদ্ধিশ্বর মন্ডলের ছেলে। এই প্রতারক সংসারে অশান্তি রোধে শাশুড়িকে মারতে দায়িত্ব নিতে চান এবং এজন্য প্রতারণা করে কুষ্টিয়ার দৌলতপুরের এক নারীর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নেয়।
সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান এজাহারের বরাত দিয়ে জানান, কুষ্টিয়ার দৌলতপুরের (মামলার বাদী) নারীর কাছে হঠাৎ ফোন দিয়ে যোগাযোগ করে জানায় তিনি গোপাল সাধু দাদু। বলেন ‘তোর সংসারে তো মোস্ত অশান্তি’। তুই আমার কাছে আয় সব সমাধান করে দেবো। এরপর তাকে ফুসলিয়ে তার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নেয়। টাকা নেয়ার পর কাজ কিভাবে হবে জানার জন্য শুকনো ব্যাঙ, শামুক, আগরবাতি, মোমবাতি নিয়ে এই সাধু দাদু’র কাছে আসতে বলে। সেখানে গেলে সাধু দাদু এই নারীকে তার বাড়ির দোতলার গোপন কক্ষে দু’দিন থাকতে হবে জানায়। তখন সেবাগ্রহিতা নারী গোপালকে সন্দেহ করে এবং তার ভাগ্নাকে নিয়ে দ্রুত সিআইডি’র সাথে বিকালে যোগাযোগ করে অভিযোগ দেন। সিআইডি গোপনে অভিযান চালিয়ে এই প্রতারককে গ্রেপ্তার করে নিয়ে আসে।
বৃহস্পতিবার রাতেই সিআইডি এই প্রতারক কবিরাজকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন