সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা

আক্তারুজ্জামান আক্তারুল সাতক্ষীরা :
  • প্রকাশিত: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৭৪

সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আলাউদ্দীন (৪৭) নামে এক সদস্য মারাত্মক আহত হয়েছে।

এসময় তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবন্নতি হওয়ায় সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় সিবি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পরামর্শ দেন। গত কাল ২৫ নভেম্বর বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়া হয়েছে।
আহত আলাউদ্দীন সদর উপজেলার পুষ্পকাটি গ্রামের মৃত নেছারউদ্দীনের ছেলে। সে শহরের কামাননগর মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির সদস্য।

সমিতির সভাপতি আঃ গফ্ফার জানান,গতকাল ২৪ নভেম্বর সন্ধ্যায় শহরের কামাননগর মালিক সমিতির কার্যালয়ে এক সদস্যকে নিয়ে শালিশী বৈঠাক চলা কালীন অন্যন্য সদস্যরা কার্যালয়ে প্রবেশ করতে চাইলে সমিতির সাধারন সম্পাদক শাহিন তাদেরকে প্রবেশ করতে না দেওয়ায় কথাকাটাকাটির এক পর্যায়ে সাধারন সম্পাদকের অনুসারী ও সদস্যদের মধ্যে হাতাহাতি হলে আলাউদ্দিন আহত হয়।

এদিকে আলাউদ্দীনকে হাসপাতালে নেওয়া হলে সাধারন সম্পাদকের অনুসারী মাসুম,শাহিন,ছবুর,বজলু,কামরুল,মিলতাপ,স্বাধীন,মফিজুলসহ অজ্ঞাত ১০/১৫ জন অফিসের আসবাবপত্র ও চেয়ার-টেবিল ভাংচুর করে মারামারির ঘটনাটি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করছে।  আহত আলাউদ্দীনের চিকিৎসা খরচ সমিতির পক্ষ থেকে দেওয়ার কথা থাকলেও তাকে কোন সহযোগিতা করা হচ্ছেনা বলে অনেক সদস্য অভিযোগ করেন ।

অন্যকে জানাতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন