আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


সাতক্ষীরায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 দাতা সংস্থা সুইডিশ ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট এজেন্সি (সিডা) এবং মানুষের জন্য ফাউন্ডেশন এর কারিগরি সহযোগিতায় এবং বেসরকারী অলাভজনক প্রতিষ্ঠান সহায় এর বাস্তবায়নে ”স্থানীয় ও জাতীয় পর্যায়ের গণমাধ্যমকর্মীর সাথে প্রকল্প কার্যক্রমের অগ্রগতি নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়।
বৃধবার সাতক্ষীরা প্রেসক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় ২০ জন সাংবাদিক অংশ নেন। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি.এম নূর ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোজাফ্ফর রহমান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী শওকাত হোসেন ময়না,সাবেক সাধারন সম্পাদক মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল।
প্রকল্প সমন্বয়কারী মোঃ আব্দুল করিমের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে প্রকল্প, সংস্থা এবং প্রকল্পের সার্বিক কার্যক্রমের বিবরণ তুলে ধরেন।
প্রধান অতিথি প্রেসক্লাবের সভাপতি জি.এম নূর ইসলাম প্রকল্পের কর্ম এলাকা বৃদ্ধি করা, লিগ্যাল এইড এর মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষের সেবার পথ কে আরও সুগম করা এবং পারিবারিক সহিংসতা বন্ধে প্রকল্পের কার্যক্রমের প্রশংসা করেন। সভাটি আয়োজন ও পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন প্রোগ্রাম অফিসার মোঃ আমজেদ হোসেন, প্রকল্পসহায়ক মোঃ শোকর আলী, লুৎফুন নেছা ও মোঃ ইব্রাহিম হোসেন।


Top