ব্রেকিং নিউজঃ

সাতক্ষীরায় দৈনিক পত্রদূত সম্পাদক হত্যাবার্ষিকীতে আলোচনা ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরা

  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জুন ২০২০, ১৩:৫৬
  • ৬৫

সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা স ম আলাউদ্দিন হত্যার ২৪ বছরে আলোচনা সভা ও সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে সাতক্ষীরা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন।

শুক্রবার সকালে শহীদ আলাউদ্দিনের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকরা, আলাউদ্দিন প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু স্কুলের শিক্ষক মন্ডলী, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয় দোয়া অনুষ্ঠান। বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাব আয়োজন করে আলোচনা সভার। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ।
আলোচনা করেন, আনিসুর রহিম, দৈনিক দক্ষিণের মশালের অধ্যক্ষ আশেক ই এলাহী, চ্যানেল আইয়ের প্রতিনিধি আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, এটিএন বাংলা ও সমকালের সাতক্ষীরা প্রতিনিধি এম কামরুজ্জামান, বিডি নিউজ, দেশ রূপান্তর ও দেশ টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমন, চ্যানেল টোয়েন্টিফোরের সাতক্ষীরা প্রতিনিধি আমিনা বিলকিস ময়না প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টিভি’র প্রতিনিধি মমতাজ আহমেদ বাপী।
দৈনিক পত্রদূতের সম্পাদক মন্ডলীর সভাপতি আনিসুর রহিম বলেন, হত্যাকারীরা ১৯৯৬ সালের ১৯ জুন রাতে পত্রিকা অফিসে কর্মরত অবস্থায় পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক আলাউদ্দিনকে গুলি করে হত্যা করে। পত্রদূত সম্পাদক হত্যা মামলার দীর্ঘ সূত্রিতায় পত্রিকায় কর্মরত সাংবাদিক কর্মচারীরাসহ সাতক্ষীরা সাংবাদিক সমাজ উদ্বিগ্ন। ২৪ বছরে যেমন বিচার পায়নি সাতক্ষীরাবাসী আর এরফলে সাতক্ষীরার জনগনের মধ্যে তৈরী হয়েছে হতাশা।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু