আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  তালায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মতবিনিময়       শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত    
 


সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ: আহত-৪ ও আটক-৫

সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৪ জন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষের দ্বিতীয় দফা হামলায় হাসপাতালে ভর্তি হওয়া আরো দুইজন ছাত্র পালিয়ে গেছে বলে জানা গেছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে। আহত উজ্জ্বলের কাছ থেকে একটি ধারালো ছোরা উদ্ধার করেছে পুলিশ।

বর্তমান জেলা কমিটিবিহীন ছাত্রলীগের নেতাদের মধ্যে নতুন কমিটির সভাপতি-সম্পাদক পদ নিয়ে আশিক গ্রুপ ও পারভেজ গ্রুপ প্রত্যক্ষ ও পরোক্ষ দ্বদ্নে জড়িয়ে পড়ে। আধিপত্য বিস্তারের লক্ষ্যে তাদের মধ্যকার বিরোধের জেরে এই সংঘর্ষ ঘটেছে বলে জানা গেছে।
জেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী আশিক জানান, তার সমর্থিত ইব্রাহীম, হাসানুজ্জামান নিশান ও সাকিবসহ কয়েকজন ছাত্র শনিবার দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে বসে গল্প করছিল। এ সময় পারভেজ গ্রুপ সমর্থিত ফরহাদের সাথে সিগারেট খাওয়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এ সময় ছুরিকাঘাত করে হামলার ঘটনা ঘটে।

পারভেজ গ্রুপ সমর্থকরা জানান, আনোয়ার, সুমন, দেলোয়ার, আশিক, আদনান এই হামলার জন্য দায়ী। এতে কলেজ ছাত্র উজ্জ্বলসহ কয়েকজন আহত হন। উজ্জ্বল জানান, আশিক গ্রুপ সজীব ও ফরহাদকে মারপিট করছিল। উজ্জ্বল তাদের ঠেকাতে গেলে তিনিও আহত হন।
উজ্জ্বল অভিযোগ করে বলেন, তাদেরকে মারপিটের পরে তারা হাসপাতালে গেলে সেখানে আরও এক দফা হামলার ঘটনা ঘটে।
তবে আশিক গ্রুপ জানিয়েছে, তার সমর্থকরা পারভেজকে গালাগালি করছে এমন মিথ্যা অভিযোগ তুলে এই হামলার ঘটনা ঘটে।

তবে, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, একটি মেয়েকে উত্ত্যক্ত করার ঘটনা নিয় সংঘর্ষের সূত্রপাত। লিজা নামের ওই মেয়েটিকে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে।


Top