আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


সাতক্ষীরায় করোনা ভাইরাস প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রমের উপর সমন্বয় সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে সাতক্ষীরা জেলার জাতীয় সংসদ সদস্যবৃন্দ, কমিশনার-খুলনা বিভাগ, সংশ্লিষ্ট জেলা কর্মকর্তা, রাজনীতিবিদ ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দের সাথে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক নিযুক্ত সাতক্ষীরা জেলা সমন্বয়ক জনপ্রশাসন মন্ত্রণালয়রের সচিব শেখ ইউছুফ হারুন এঁর সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমন্বয় সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, তালা-কলারোয়া ০১ আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার, সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান, সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম.এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডা. মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী প্রমুখ।

সমন্বয় সভা শেষে জেলার সাংবাদিকদের সাথে আলোচনার বিষয়ে মতবিনিময় করেন সাতক্ষীরা জেলা সমন্বয়ক জনপ্রশাসন মন্ত্রণালয়রের সচিব শেখ ইউছুফ হারুন।

করোনা ভাইরাস প্রতিরোধ ও ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে সাতক্ষীরা জেলার জাতীয় সংসদ সদস্যবৃন্দ, কমিশনার-খুলনা বিভাগ, সংশ্লিষ্ট জেলা কর্মকর্তা, রাজনীতিবিদ ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দের বিস্তারিত আলোচনা করা হয় এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় সংশ্লিষ্ট জেলা কর্মকর্তা, রাজনীতিবিদ ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


Top