আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


সাতক্ষীরায় অত্যাধুনিক দৃষ্টি আই হাসপাতালের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরা শহরের প্রাণকেন্দ্র নারকেলতলা মোড় সংলগ্ন এলাকায় জাকজমক পূর্ণ পরিবেশে অত্যাধুনিক দৃষ্টি আই হাসপাতালের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অনলাইনে সংযুক্ত হয়ে এ হাসপাতালের উদ্বোধন করেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য
ডা. আ.ফ.ম রুহুল হক।
হাসপাতালটির চেয়ারম্যান চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন অধ্যাপক ডা. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, মহিলা ভাইস চেয়াম্যান কোহিনুর রইলাম, সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো: সবীজুর রহমান,বিএমএ সাতক্ষীরার সভাপতি ডা. একেএম আজিজুর রহমান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সাতক্ষীরা বিএম’র সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন, ডা. ওমর ফারুক, ডা. জহিরুল ইসলাম, হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. মনিরুজ্জামান, ডা. খুরশিদ জামান, ডা.মেহেদী হাসান, ডা. মীর আশরাফুল কবীর প্রমুখ।
বক্তারা বলেন, সাতক্ষীরাসহ পাশ্ববর্তী অঞ্চলের সকল মানুষের চোখের অত্যাধুনিক সেবা প্রদানের লক্ষে এই হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।
বেসরকারী এই হাসপাতালে সাধারন মানুষের পাশাপাশি গরীব ও অসহায় মানুষকে সেবা প্রদান করতে হবে। যাতে তারা এখানে কম খরচে সঠিক সেবা পান সেটাও লক্ষ রাখতে হবে। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ফিতা ও কেক কাটা হয়।


Top