আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


সাতক্ষীরার নারায়নপুরে কলেজ ছাত্রের মৃত্যুর পর, ৫ বাড়ি লকডাউনে

সাতক্ষীরার নারায়নপুরে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু’র পর লাল পতাকা টাঙিয়ে সেখানকার ৫ বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, শুক্রবার ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে বাহারুল ইসলামের ছেলে হাসান আলীঁর মৃত্যু হয়। মৃত্যু’র ঘটনায় সংশ্লিষ্ট বাড়িসহ মোট ৫টি বাড়িতে ১৪ দিনের লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এর আওতায় থাকছেন ১৮জন। এছাড়া হাসানের চিকিৎসা করা ৩ জন গ্রাম্য ডাক্তারকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, এ খবর পাওয়ার পর একটি মেডিকেল টীম সেখানে পাঠানো হয়েছিল। করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পর হাসানের বাড়ির এলাকার লকডাউনের সময়সীমা পুণ:নির্ধারণ করা হবে।


Top