আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


সাতক্ষীরার নারায়নপুরে কলেজ ছাত্রের মৃত্যুর পর, ৫ বাড়ি লকডাউনে

সাতক্ষীরার নারায়নপুরে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু’র পর লাল পতাকা টাঙিয়ে সেখানকার ৫ বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, শুক্রবার ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে গাঁয়ে জ্বর, ব্যাথা ও শ্বাস কষ্ট নিয়ে বাহারুল ইসলামের ছেলে হাসান আলীঁর মৃত্যু হয়। মৃত্যু’র ঘটনায় সংশ্লিষ্ট বাড়িসহ মোট ৫টি বাড়িতে ১৪ দিনের লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এর আওতায় থাকছেন ১৮জন। এছাড়া হাসানের চিকিৎসা করা ৩ জন গ্রাম্য ডাক্তারকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, এ খবর পাওয়ার পর একটি মেডিকেল টীম সেখানে পাঠানো হয়েছিল। করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পর হাসানের বাড়ির এলাকার লকডাউনের সময়সীমা পুণ:নির্ধারণ করা হবে।


Top