আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 

করোনা প্রতিরোধে


সাতক্ষীরার কাঁচা বাজার স্থানান্তর, দুরুত্ব অবস্থান চিহ্নিত করন

সাতক্ষীরায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে জনগনকে সচেতনতার লক্ষ্যে সাতক্ষীরার সুলতানপুর বড়বাজারের সর্ববহৎ কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে। একইসাথে এই বাজার নেয়া হয়েছে পি.এন হাইস্কুল মাঠে। সেখানে ক্রেতাদের ৩ ফুট দরুত্ব গোলাকার বৃত্ত চিহ্নিত করনের মধ্যে দিয়ে অস্থায়ী বাজার চালু করা হয়েছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল রবিবার সকালে কাঁচা বাজারের জনসমাগম এড়াতে সাতক্ষীরা পি.এন হাইস্কুল মাঠে এই কাঁচা বাজার আনুষ্ঠানিকভাবে স্থানান্তর করেন। এ সময় তিনি কাঁচা বাজারে মনিটরিং করেন। তার সাথে এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হোসেন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক বলেন, করোনা সংক্রামন এড়াতে নিজেদের সতর্ক থাকা ছাড়া আর কোন বিকল্প পথ নেই। তাই করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করতে ও সমাজিক দুরুত্ব নিশ্চিত করতে কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে।


Top