আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


সাতক্ষীরায় ৬৯০ জন হোম কোয়ারেন্টাইনে 

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত আরো নতুন ২৯১ জনকে হোম কোয়ারেন্টানের আওতায় আনা হয়েছে। এনিয়ে গত ৭ দিনে বিদেশ ফেরত সাতক্ষীরার ৬৯০ জন হোম কোয়ারেন্টানে রয়েছে। এছাড়া সাতক্ষীরা সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছেন ১ জন।
এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ৫৫ জন, আশাশুনি উপজেলায় ৪৬ জন, দেবহাটা উপজেলায় ২৫ জন, কালিগঞ্জ উপজেলায় ১২৪ জন, কলারোয়া উপজেলায় ২৪৪ জন, শ্যামনগর উপজেলায় ১০২ জন ও তালা উপজেলায় ৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।
তবে, বিদেশ থেকে আগত লোকের সংখ্যা গত ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত ৯ হাজার ৩২৪ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টানের বাইরে রয়েছে ৮ হাজার ৬ শ’ ৩৩ জন।
তবে, সাতক্ষীরা জেলা করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্রণ কমিটির সভাপতি জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানিয়েছেন, বিদেশ থেকে আসা সকল প্রবাসীদেরকে ইতিমধ্যে হোম কোয়ারেন্টানের আওতায় আনার কাজ চালিয়ে যাচ্ছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।
এদিকে, সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশে আটকে থাকা পাসপোর্ট যাত্রীর আসা-যাওয়া স্বাভাবিক রয়েছে। যদিও দু দেশেই নতুন করে কোন পাসপোর্ট যাত্রীকে প্রবেশাধিকার না থাকায় যাত্রী সংখ্যা অনেক কমে গেছে।


Top