আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


সাকিবের বিশ্বকাপে খেলা ব্যাট বিক্রি হলো ২০ লাখ টাকায়

করোনায় অসহায়দের মাঝে অর্থ দানের জন্য নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন সাকিব আল হাসান। তার এই ব্যাটটির সর্বোচ্চ দাম উঠল ২০ লাখ টাকা। যিনি ব্যাটটি কিনতে চেয়েছেন তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি। তার নাম রাজ। তবে পেমেন্ট পাওয়ার পর, আনুষ্ঠানিকভাবে বিজয়ীর নাম ঘোষণা করা হবে জানিয়েছেন নিলাম পরিচালনাকারী কর্তৃপক্ষ।

বুধবার ( ২২ এপ্রিল) বিকালেই ফেসবুকে অকশন ফর অ্যাকশন নামক পেইজে ব্যাটটি নিলামে তোলা হয়। ব্যাটটির ভিত্তিমূল্য ধরা হয় ৫ লাখ টাকা। বাংলাদেশ সময় রাত দশটায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অনলাইনে নিলাম পরিচালনা করে অকশন ফর অ্যাকশন কর্তৃপক্ষ। সাকিব আল হাসান নিজে ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত ছিলেন। রাত সোয়া ১১টায় নিলাম শেষ হয়।

ব্যাট নিয়ে সাকিব আল হাসান বলেছেন, ‘মানুষের জীবনের মূল্যের চেয়ে নিশ্চয়ই ব্যাটের মূল্য বেশি না। মানুষের কল্যাণের জন্য কাজ করতে পারব বলে ভালো লাগছে। সম্পূর্ণ টাকাই করোনা মোকাবেলার জন্য ব্যয় করা হবে।’

করোনা ভাইরাস মোকাবেলার জন্য ২০১৯ বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাট নিলামে বিক্রির সিদ্ধান্ত নেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে সাকিব তার ব্যাটটি নিলামে তোলার কথা তুলে ধরেন।

করোনায় মোকাবেলার জন্য সাকিব আল হাসান একটি ফাউন্ডেশন চালু করেছেন। তার নাম সাকিব আল হাসান ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমেই সাকিব অর্থ সংগ্রহ করছেন। তিনি সকলকে ফাউন্ডেশনে অর্থ দেয়ার জন্য অনুরোধ করেছেন। ফাউন্ডেশনের তহবিলে যত টাকা জমা হবে তার সবই মানুষের কল্যাণের জন্য ব্যয় করা হবে।


Top