সাংবাদিক ফসিহ উদ্দীন মাহতাবের পক্ষ থেকে কৃতি ছাত্র রায়হানকে সংবর্ধনা

পাইকগাছা প্রতিনিধি

  • প্রকাশিত: বুধবার, ১৭ জুন ২০২০, ২১:৩২
  • ৫২
পাইকগাছা উপজেলায় গদাইপুর ইউনিয়নে মেলেকপুরাইকাটী গ্রামের শেখ মহিবুল ইসলাম ও বেগম নাজিরুন্নাহার শিলার ছেলে এস কে রায়হান ২০২০ সালে এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ+ পেয়ে উত্তীর্ণ হওয়ায়  সংবর্ধনা দেওয়া হয়।
সমকালের সিনিয়র সাংবাদিক, সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক ফসিহ উদ্দীন মাহতাবের পক্ষ থেকে দুপুরে বোয়ালিয়া সাইক্লোন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাইকগাছা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন কুমার সাধু। প্রধান অতিথি ছিলেন সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (অবঃ) মো. আতিয়ার রহমান। প্রধান বক্তা ছিলেন পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট শেখ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন ৭নং গদাইপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ জাকির হোসেন লিটন, পিষুষ কুমার সাধু, রামপ্রসাদ সাধু, সাংবাদিক আসাদুল ইসলাম আসাদ। সার্বিক পরিচালনায় ও ব্যবস্থাপনায় ছিলেন চম্পক কুমার সাধু, এম আর মুকুল, সাংবাদিক মোঃ ফসিয়ার রহমান, শেখ তরিকুল ইসলাম, আইয়ুব আলী মিঠু প্রমুখ।
বক্তারা বলেন, এলাকার মেধাবী সন্তান হিসেবে রায়হান আমাদের গর্ব। আগামিতে দেশ ও জাতির সম্পদ হবে। আগামিতে বিভিন্ন পরীক্ষায় সে মেধার স্বাক্ষর রাখবে। তার মেধাকে মূল্যায়ন দিতে আমাদের পাইকগাছার সন্তান সাংবাদিক ফসিহ উদ্দীন মাহতাবের পক্ষ থেকে এ সম্মাননা দেওয়া হচ্ছে। তাকে ধন্যবাদ জানাতে হবে। অত্র এলাকায় এভাবে আরও মেধাবীদের খুঁজে তাদেরকে সম্মাননা দিয়ে উৎসাহিত করতে হবে।
বক্তারা আরও বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। এস কে রায়হান গৌরবজ্জল রেজাল্ট করে পাইকগাছার সুনাম এনে দিয়েছে। সে সুশিক্ষা অর্জন করে শুধু পাইকগাছায় নয়, সারাদেশের সম্মান বয়ে আনবে। এজন্য আগামিতে তার সাফল্যের জন্য সমাজের বিত্তবান যারা রয়েছেন তাদের এগিয়ে আসতে হবে। রায়হানের উজ্জল মেধা যাতে বিনষ্ট না হয়, সেজন্য সকলের সচেষ্ট থাকতে হবে। পাইকগাছাবাসি এ ব্যাপারে আন্তরিক থাকবেন বলে বক্তারা প্রত্যাশা করেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু