আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


সাংবাদিক ও পুলিশ করোনা যুুদ্ধে সম্মুখ সারীর যোদ্ধা- অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি

অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মোঃ জামিরুল ইসলাম জামি বলেছেন সাংবাদিক ও পুলিশ করোনা যুদ্ধে সম্মুখ সারীর যোদ্ধা। পরিস্থিতি মোকাবেলায় আত্মমানবেতার সেবায় ইতি মধ্যে ৬জন পুলিশ সদস্য ও কয়েক জন সাংবাদিক শাহাদাৎ বরণ করেছে। তিনি বলেন অসহায়দের মাঝে সবজি খাদ্য বিতরণে কৃষক সমাজ উপকৃত হবেন এবং সমাজের বিত্তবানরা মানব সেবায় উৎসাহিত হবেন।

তিনি অদ্য (৯ মে ২০২০) তারিখ সকাল ১১টায় কালিগঞ্জের বিষ্ণুপুর চৌমুহনী স্কুল মাঠে স্থানীয় মুনস্টার যুব সংঘ আয়োজিত অসহায় প্রতিবন্ধীদের মাঝে তার উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন। চৌমুহনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জি,এম, মমতাজ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্লাবের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক হাফিজুর রহমান শিমুলের সার্বিক উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক অভিভাষন সংস্থার জেলা সমন্বয়কারী, বিশিষ্ট সাংবাদিক ইশারাত আলী, আলোকিত বাংলাদেশ এর কালিগঞ্জ প্রতিনিধি শেখ আব্দুল হামিদ, কালিগঞ্জ অনলাইন রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক শেখ আতিকুর রহমান, যুব সংঘের সাধারণ সম্পাদক শিক্ষক মোহাসীর রেজা মুন্না, সাবেক সভাপতি শিক্ষক আবুল কালাম আজাদ, প্রভাসক রেজাউল ইসলাম, পল্লী চিকিৎসক আব্দুল কাদের, অন্যান্যদের মধ্যে দৃষ্টিপাতের স্থানীয় প্রতিনিধি শাহাদাৎ হোসেন, শ্রীকলা আদর্শ কৃষি ক্লাবের সদস্য মোজাহিদ হোসেন, জাহিদ হোসেন, শুভ, আমিনুর রহমান, ফরহাদ হোসেন, মোকছেদ আলী গাজী, মাহবুবর রহমান, অনুষ্ঠানে বিষ্ণুপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় ৪০ জন শ্রবন, বাগ, দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী অসহায় পরিবারের মাঝে আলু, পটল, বরবটি, মিষ্টি কুমড়া, ঢেড়স, লাউ, সাবান ও বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শিক্ষিত বেকার যুবকদের সমন্ময়ে ১৯৯৮ সালে গঠন করা হয়েছিল অরাজনৈতিক সংগঠন” মুনস্টার যুব সংঘ” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনটির নেতৃবৃন্দ ২০০০ সালের বন্যায় বর্ন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান পোশাক পরিবেশন করে দৃষ্টান্ত স্থাপন করে। সমাজ উন্নয়নে মুনস্টার যুব সংঘ বেশ ভুমিকা রেখে আসছিল। তারই ধারাবাহিকতায় শনিবার ৪০ জন অসহায় প্রতিবন্ধীর মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। আগামীতেও এই ধারা অব্যহত থাকবে।


Top