আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


সরুলিয়া চেয়ারম্যানের ঝুলানো ব্যানারের উপর চাল চোরের সিল

রিয়াদ হোসেনঃ করোনায় সরকারি ভাবে বরাদ্দকৃত গরীব অসহায়ের চাল আটকে রেখেছিলেন সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান।

দলীয় ভাবেও তিনি সরুরলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

চাল আটকে রাখার বিষয়ে স্থানীয়দের অভিযোগের পর ঘটনাটি বৃহস্পতিবার রাতে দৃষ্টিতে আসে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনের। তাৎক্ষণিক তিনি চেয়ারম্যান মতিয়ার রহমানকে বরাদ্দের চাল বিতরণের নির্দেশ দেন। এরপর শুক্রবার ভোররাতে ইউপি মেম্বারদের কাছে চালগুলো হস্তান্তর করেন চেয়ারম্যান মতিয়ার রহমান।

স্থানীয়দের অভিযোগ, চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের দেয়া খাদ্য সামগ্রী পেয়েও সেগুলো অসহায় মানুষদের মাঝে বিতরণ করেননি। খেটে খাওয়া মানুষগুলোর সীমাহীন দুর্দিন চলছে।

তার এসব কর্মকান্ডের ফলে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। আজ সকালের দিকে এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে বিক্ষোভ করে এবং এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ফেলে।তবে চেয়ারম্যান মতিয়ার রহমানের কোন খোঁজ মিলছে না এই ঘটনার পর থেকে।

আজ সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় তার টানানো ব্যানার এবং ফেস্টনুনের উপর চাল চোর বলে আখ্যায়িত করে সাধারন জনগন।এ সময় তার কয়েকটি ব্যানারের উপর ‘চোর চোর, রিফিলের চাল চোর’ বলে সিল মারতে দেখা যায়।

এলাকায় এসব বিষয় নিয়ে বেশ উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে সরজমিনে গিয়ে দেখা গেছে।


Top