আজ || বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


সরুলিয়া চেয়ারম্যানের ঝুলানো ব্যানারের উপর চাল চোরের সিল

রিয়াদ হোসেনঃ করোনায় সরকারি ভাবে বরাদ্দকৃত গরীব অসহায়ের চাল আটকে রেখেছিলেন সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান।

দলীয় ভাবেও তিনি সরুরলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

চাল আটকে রাখার বিষয়ে স্থানীয়দের অভিযোগের পর ঘটনাটি বৃহস্পতিবার রাতে দৃষ্টিতে আসে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনের। তাৎক্ষণিক তিনি চেয়ারম্যান মতিয়ার রহমানকে বরাদ্দের চাল বিতরণের নির্দেশ দেন। এরপর শুক্রবার ভোররাতে ইউপি মেম্বারদের কাছে চালগুলো হস্তান্তর করেন চেয়ারম্যান মতিয়ার রহমান।

স্থানীয়দের অভিযোগ, চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের দেয়া খাদ্য সামগ্রী পেয়েও সেগুলো অসহায় মানুষদের মাঝে বিতরণ করেননি। খেটে খাওয়া মানুষগুলোর সীমাহীন দুর্দিন চলছে।

তার এসব কর্মকান্ডের ফলে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। আজ সকালের দিকে এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে বিক্ষোভ করে এবং এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ফেলে।তবে চেয়ারম্যান মতিয়ার রহমানের কোন খোঁজ মিলছে না এই ঘটনার পর থেকে।

আজ সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় তার টানানো ব্যানার এবং ফেস্টনুনের উপর চাল চোর বলে আখ্যায়িত করে সাধারন জনগন।এ সময় তার কয়েকটি ব্যানারের উপর ‘চোর চোর, রিফিলের চাল চোর’ বলে সিল মারতে দেখা যায়।

এলাকায় এসব বিষয় নিয়ে বেশ উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে সরজমিনে গিয়ে দেখা গেছে।


Top