ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

সবাইকে কাদিয়ে না ফেরার দেশে তালার সাংবাদিক নজরুল ইসলাম

তালা নিউজ ডেস্ক ::

  • প্রকাশিত: বুধবার, ১১ নভেম্বর ২০২০, ১৬:৩২
  • ৪৪৯

তালা প্রেসক্লাবের সহ-সভাপতি, জয়যাত্রা টেলিভিশন, দৈনিক ভোরের কাগজ, দৈনিক কালের চিত্র পত্রিকার তালা প্রতিনিধি নজরুল ইসলাম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহি….রাাজিউন)।

বুধবার (১১নভেম্বর) আনুমানিক সাড়ে তিনটার দিকে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর । মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

উল্লেখ্য, মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের ভর্তি করা হয়। সাংবাদিক নজরুল ইসলাম বেশ কিছুদিন যাবত লিভারসহ হৃদরোগের ভুগছিলেন। এর আগে তিনি বেশ কিছুদিন যাবৎ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতিবেদনা সমবেদনা জানিয়েছেন তালা সাংবাদিকবৃন্দ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন