আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


সন্তানকে অস্বীকার, প্রতারক স্বামী আটক : পাইকগাছা থানায় মামলা

পাইকগাছায় প্রতারণার মাধ্যমে বিয়ে করে সন্তানের পিতা হয়ে সন্তানকে অস্বীকার করায় প্রতারক লম্পটের বিরুদ্ধে পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ প্রতারক লম্পটকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।
মামলা ও পুলিশের বিবরণে জানা যায়, পাইকগাছা পৌরসভার শেখ তৌহিদুল ইসলাম পাটকেলঘাটার নাসিমার সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। তৌহিদ পাইকগাছা পৌরসভার শেখ আনোয়ার হোসেনের ছেলে। নাসিমা পাটকেলঘাটার মানিকহার গ্রামের মোস্তফা সরদারের মেয়ে। প্রেমের এক পর্যায়ে কাউকে না জানিয়ে তারা ৫ জুলাই জনৈক এক হুজুরের মাধ্যমে কলেমা পড়ে বিয়ে করে। কয়েক মাস ঘর-সংসার করার পর নাসিমা অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। এ সময় সে কাবিনের চাপ দেয়। তৌহিদ বিয়ের সম্পর্ক অস্বীকার করে ২৫ ডিসেম্বর ২০১৯ তাকে বাড়ি থেকে বের করে দেয়। নাসিমা পিতার বাড়ীতে চলে যায় এবং ২৩ মার্চ ২০২০ তারিখে একটি পুত্র সন্তানের জন্ম দেয়। সন্তানের কথা বলে স্বামী তৌহিদকে তার বাড়িতে যাওয়ার জন্য বার বার অনুরোধ জানালে সে সন্তান ও বিয়ের কথা অস্বীকার করে। এক পর্যায়ে গত বৃহস্পতিবার পাইকগাছা থানায় নাসিমা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ তৌহিদকে আটক করে। ওসি এজাজ শফী জানান, বিয়ে ও সন্তান নিয়ে করা মামলায় তৌহিদকে গ্রেপ্তার করা হয়েছে। শিশু ও তৌহিদের ডিএনএ টেস্ট করার জন্য ব্যবস্থা করা হয়েছে।


Top