ব্রেকিং নিউজঃ

সংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি-

  • প্রকাশিত: বুধবার, ১১ নভেম্বর ২০২০, ১৮:০১
  • ১১৩

সাতক্ষীরা জেলার তালা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি, জয়যাত্রা টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজের তালা প্রতিনিধি নজরুল ইসলাম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহি….রাাজিউন)।

বুধবার (১১নভেম্বর) আনুমানিক সাড়ে তিনটার দিকে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর । তিনি স্ত্রী ও ১পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সাংবাদিক নজরুল ইসলাম বেশ কিছুদিন যাবত লিভারসহ হৃদরোগের জটিলতায় ভুগছিলেন।। এর আগে তিনি বেশ কিছুদিন যাবৎ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতিবেদনা সমবেদনা জানিয়েছেন জয়যাত্রা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হেলেনা জাহাঙ্গীর, নির্বাহী পরিচালক কে এম আসাদ, সিইওও বশির আহমেদ, খুলনা বিভাগীয় প্রধান বাকি তালুকদার, সিনিয়র ষ্টাফ রিপোর্টার হাবিব ওসমান, ষ্টাফ রিপোর্টার রাবিদ মাহমুদ চঞ্চল, বিশেষ প্রতিনিধি শেখ মনি, পিরোজপুর জেলা প্রতিনিধি আলী আকবর বাদল, সাতক্ষীরা জেলা প্রতিনিধি ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি দীপ্তিমান বাপ্পি, পাইকগাছা প্রতিনিধি আসাদুল ইসলাম আসাদ সহ জয়যাত্রা টেলিভিশনে কর্মরত সকল সাংবাদিক-কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন