আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে  সিডিও ইয়ুথ টিম, উপজেলা জনসংগঠন সমন্বয় কেন্দ্র ও উপজেলার নাগরিক সমাজ এর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা জনসমন্বয় কমিটির সভাপতি শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিডিও ইয়ুথ টিমের সদস্য হাফিজুর রহমান, গোলাম রব্বানী ও আশিকুর রহমান প্রমুর্খ।
বক্তারা বলেন হাসপাতালের পুরনো ও দুর্বল ভবনের কারণে যেকোনো সময় দূর্ঘটনা ঘটতে পারে এমন শঙ্কায় থাকেন চিকিৎসা নিতে আসা রোগীরা।
এছাড়া ভবনের কোথাও না, কোথাও পলেস্তার খসে পড়ছে। হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, রোগী ও তাদের সঙ্গে আসা স্বজনদের প্রতি মুহূর্তে ঝুঁকি নিয়ে থাকতে হয়। দ্রুত ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং ভবন পুনঃনির্মাণ করে রোগীদের ভোগান্তি কমানোর জন্য দাবী জানান বক্তরা।  এসময় আরো উপস্থিত ছিলেন সিডিও ইয়ুথ টিমের আহবায়ক কমিটির সদস্য আনিছুর রহমান মিলন, সদর ইউনিটের সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ- সভাপতি আব্দুল্লাহ আলমামুন, সাধারণ সম্পাদক মাহফুজ, কাশিমাড়ির ইউনিটের সাধারণ সম্পাদক জিএম ইমরান, সদর ইউনিটের সদস্য মামুন, মাহিন,প্রনব সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।


Top