আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  তালার খলিলনগরে পুকুরে ডুবে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ    
 


শিগগিরই বিয়ে করছেন সোনাক্ষী

শিগগিরই বিয়ে করছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এরই মধ্যে বাগদানও সেরে ফেলেছেন তিনি। আংটি পরিহিত ছবি শেয়ার করে নিজেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

সোমবার (৯ মে) সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে বাগদানের ইঙ্গিত দেন সোনাক্ষী। একটি ছবিতে দেখা যায়, কোনো একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন সোনাক্ষী। আরেকটিতে দেখা যায়, বাম হাতে মুখ ঢেকে রেখেছেন অভিনেত্রী। সেই হাত ধরে রেখেছে আরেকটি হাত, যেটা পুরুষের হাত বলেই ধারণা করা হচ্ছে। দুটি ছবিতেই সোনাক্ষীর হাতের অনামিকায় আংটি স্পষ্ট।

ছবির ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘এটি আমার কাছে গুরুত্বপূর্ণ একটি দিন। আমার জীবনের অন্যতম স্বপ্নের দিনটি সত্যি হয়ে ধরা দিয়েছে। আর আমি তা তোমার সঙ্গে ভাগ না করে পারছি না।’

প্রশ্ন হলো, কার সঙ্গে আংটি বদল করেছেন সোনাক্ষী? তার বর হতে যাচ্ছেন কে? জানা গেল, সোনাক্ষী যার গলায় মালা পরাতে চলেছেন, তিনি জহির ইকবাল। যিনি ‘নোটবুক’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছে।

বছর খানেক ধরে তারা প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যায়। এবার হয়ত সম্পর্কটাকে পূর্ণতা দেওয়ার গন্তব্যে এগোচ্ছেন সোনাক্ষী ও জহির।


Top