আজ || সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
 


শাহীন চাকলাদারের পক্ষে  ধান বাড়িতে পৌছিয়ে দিলেন বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে এবং যশোরে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী ও কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজাহারুল ইসলাম মানিকের অনুপ্রেরণায় কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মুন্নাফ হোসেন মুন্নার নেতৃত্বে নেতৃবৃন্দ ৭ম দিনের ন্যায় রবিবার ৩ বিঘা জমির ধান বাড়িতে পৌছিয়ে দিয়ে দু’কৃষকের সহযোগিতা করছেন।
উপজেলার পরচক্রা গ্রামের আব্বাস সরদার ও মতিয়ার মোড়ল জানান, করোনা ভাইরাসের কারণে ধানকাটা শ্রমিক সংকট দেখা নিয়েছে। ক্ষেতের পাঁকা ধান তিনি তারা চিন্তিত ছিলেন। বিষয়টি অবগত হয়ে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ও এম এম কলেজ ছাত্রলীগের সাবেক নেতা মুন্নাফ হোসেন মুন্নার নেতৃত্বে ছাত্রলীগনেতা রিপন, রাব্বি, আল আমিন, বাদশা, শাহীন, ববেকানন্দ, হাসান চৌধরী, আজহারুল, তুহিন, সজীব, রায়হান, সাগর, কৌশিক, শামিম,শান্ত, টিটু, রাজু, হোসেন মেহেদী হাসান, রিপন সরদার, শুব সরদার, গনেশ দাশ, সুব্রত দাস প্রমুখ।
এব্যাপারে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মুন্নাফ হোসেন মুন্না জানান, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে তাঁর নেতৃত্বে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ কৃষকের পাশে দাঁড়িয়েছে। তাছাড়া দেশের যে কোন সংকটে ছাত্রলীগ দেশবাসির পাশে আছে, থাকবে।


Top