আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


শার্শায় অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

যশোরের শার্শা থেকে অভিনব কায়দায় পাচারকালে ৩৩ বোতল ফেনসিডিল ও একটি বাইসাইকেল সহ ইয়াসিন আরাফাত (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সকালে শার্শা থানার সেতাই গ্রাম থেকে এ ফেনসিডিলের চালান সহ তাকে আটক করে শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।
আটক ইয়াসিন বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের  ইয়ামিন গাজীর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পেরে, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সেতাই গ্রাম থেকে তাকে আটক করে। এসময় তার গায়ে পরা বিশেষ কায়দায় বানানো একাধিক পকেট যুক্ত জামার পকেট থেকে ৩৩ বোতল ফেনসিডিল ও একটি বাইসাইকেল উদ্ধার করা হয়।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি)পরিদর্শক শুকদেব রায় জানান, এ বিষয়ে মাদক আইনে শার্শা থানায় মামলা দায়ের করা হয়েছে


Top