ব্রেকিং নিউজঃ
শেখ ইমাম উদ্দীন সংসদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মন্টু আওয়ামীলীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও গণ সংযোগ পাটকেলঘাটায় মাদকদ্রব্য সহ কথিত পেশাজীবিলীগ নেতা আব্দুর রহমান গ্রেফতার তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে ৩৭ জন মহিলাদের মাঝে ক্ষুদ্র ঋণের চেক বিতরণ তালায় যুব পানি কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত তালায় শিশু পাচার প্রতিরোধ ও সুরক্ষায় দুইদিনের কর্মশালার উদ্বোধন পা হারানো জাফরকে চায়ের দোকান করে দিয়ে মানবতার দৃষ্টান্ত রাখলেন পাইকগাছা ইউএনও এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত দু’জন প্রার্থীর মনোনয়নপত্র জমা তালায় দলিত জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বীরমুক্তিযোদ্ধা বদু বিজয়ী

লকডাউনে রান্না শিখছেন মেহজাবিন

অনলাইন ডেস্কঃ

  • প্রকাশিত: বুধবার, ২২ এপ্রিল ২০২০, ১৮:৩২
  • ২৬২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। বর্তমানে সময়ে এসে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন।
ব্যস্ততার কারণে পরিবারকে সময় দেয়ার মতো সময় ছিল না তার। তবে করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে অবশ্য সেই সময় পেয়েছেন। বন্ধ রয়েছে শুটিং, ফলে কমেছে ব্যস্ততা। এই অলস সময় কী করছেন মেহজাবিন? হয়ত জানতে চান ভক্তরা। জানতে চাচ্ছেন তাদের প্রিয় অভিনেত্রী এই অলস সময়ে কী করছেন, আর কীভাবেই কাটাচ্ছেন সময়? কোথায় আছেন?
মেহজাবিন জানান, বাসাতেই পরিবারের সাথে আছি। সবাইকে সময় দিচ্ছি। এই সময়ে কোথাও যাওয়ার মতো নয়, তাই পরিবারের সবার সঙ্গে আড্ডা দেয়ার মধ্যে কেটে যাচ্ছে। তাছাড়া পছন্দের রেসিপিগুলো শেখার মধ্যে রান্না করাটাও শিখছেন বলে তিনি জানান।
তিনি আরও জানান, করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে বাসায় বসে থেকে ভিডিও বানাচ্ছি। মূলত প্রাথমিকভাবে আমাদের করণীয় সম্পর্কে ভিডিও তৈরি করে সেটি ইউটিউবে দিয়ে দিচ্ছি। এভাবেই প্রতিদিন কোনো না কোনো কাজ করে সময় কেটে যাচ্ছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমাতে ভক্তদের উদ্দেশে মেহজাবিন বলেন, আপনারা বিশেষ কারণ ছাড়া বাসা থেকে বের হবেন না। যেহেতু স্কুল কলেজ বন্ধ করা হযেছে। বাসা থেকে অফিস করছেন অনেকেই। ঘোরাফিরা করা, রেস্টুরেন্টে গিয়ে খাওয়ার সময় এখন নয়। বাসা থেকে বের হলে মাস্ক ব্যবহার করবেন। দূরত্ব বজায় রাখবেন। দিনে কয়েকবার ভালো করে হাত ধুয়ে ফেলুন। হ্যান্ড স্যানিটারাইজার ব্যবহার করুন। নিজেদের মতো করে আমরা সচেতন হলে অবশ্যই করোনাভাইরাসকে আমরা রুখে দিতে পারব।
শোবিজের অনেকেই নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করছেন। আপনি বিষয়টি কীভাবে দেখছেন এবং আপনি কোনো পরিকল্পনা হাতে নিয়েছেন কী?
জানতে চাইলে মেহজাবিন জানান, এটা সত্যি শোবিজের মানুষের জন্য আনন্দের। কারণ এ দুর্যোগের সময় সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করছেন। আমি সহযোগিতার বিষয়টি বলতে চাচ্ছি না। সহযোগিতার বিষয়টি পার্সোনালই থাকুক।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৭৭০,৭৮৭
সুস্থ
২৪,১৭৮,৮৯৯
মৃত্যু
৯৯৩,৫৫৫