আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
 


রাতে গরীব মানুষের ঘরে তালার ইউএনও

করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছেন দেশের মানুষ। বন্ধ রয়েছে শিক্ষা-প্রতিষ্ঠান, ব্যবসা-প্রতিষ্ঠান, যানবাহন চলাচল। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, ভ্যানচলকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। ফলে খাদ্যের সংকটও দেখা দিয়েছে তাদের।

এর অংশ হিসেবেই তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন রোববার (২৯ মার্চ) রাতে জালালপুর,মাগুরা ইউনিয়নের অসহায় পরিবারগুলোকে বাড়ি বাড়ি গিয়ে তিনি সরকারি সহায়তা পৌঁছে দেন।

সূত্র জানায়,উপজেলা নির্বাহী অফিসার চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি হাজির হয়েছেন এবং দুস্থ পরিবারগুলোর হাতে তুলে দেন চাল-ডালের ব্যাগ। তিনি এরই মধ্যে উপজেলার ১৫০ পরিবারকে ১০কেজি করে চাল, ১কেজি ডাল, ৫কেজি আলু এক পিস সাবান দিয়েছেন। সরকারীভাবে ৫ টন জি আর চাল ও নগদ ৫০ হাজার টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন বলেন, ’প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেট পৌঁছে দিয়েছি। যাতে করে কাউকে ঘর থেকে বের হতে না হয়।’এমন পরিস্থিতিতে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত।


Top