আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


 রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সফলতা

রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সফলতা

যশোরের মণিরামপুরের রাজগঞ্জ ৭১নং সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৭জন বৃত্তি পেয়েছে। এর মধ্যে ৬ শিক্ষার্থী ট্যালেন্টপুলে ও ১জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। জানা গেছে, ২০১৯ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনী পরীক্ষায় এ স্কুল থেকে ৪১জন শিক্ষার্থী অংশ নিয়ে এ সফলতা অর্জন করে। এরমধ্যে ১৫জন শিক্ষার্থী জিপিএ-৫ পায়। ৯৭% পাশের হার। আরো জানা যায়, এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে মাহাবুবুর রশীদ যোগদানের পর থেকে এ সফলতা অর্জন অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রকাশিত ফলাফলে দেখা যায় এ সফলতা। এ বিদ্যালয় থেকে যারা বৃত্তিপ্রাপ্ত হয়েছে, তারা হলো- ট্যালেন্টপুলে সুরাইয়া লিজু, আনতিলা, জান্নাতি আখি, জেবিন তুশি, তীর্থক দাস, সিয়াম করিম এবং সাধারণ গ্রেডে স্পর্শ। বিদ্যালয়ের শিক্ষার্থীদের এমন সফলতায় দারুন খুশি শিক্ষক ও অভিভাবকেরা।

ভালো ফলাফল উপহার দেওয়ায় এলাকাবাসী ও অভিভাবকরা অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জানান। রাজগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রশীদ বলেন, আমার এই বিদ্যালয়ের সকল শিক্ষকদের কঠোর পরিশ্রম, আত্ন বিশ্বাস এবং ছাত্রছাত্রীদের চেষ্টার ফলে এমন ভালো ফলাফল হইছে। তারা যেন ভবিষ্যতে আরো ভালো কিছু করতে পারে তার জন্য সবার দোয়া রইল।


Top