আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তারিকুর ইসলাম এর কঠোর উদ্যোগে চলছে করোনা সচেতনতা

যশোরের রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তারিকুর ইসলাম এর কঠোর উদ্যোগে চলছে করোনা সচেতনতা। রাজগঞ্জের বিভিন্ন বাজারে পরিদর্শন করে সাধারণ মানুষ যাহাতে একসাথে একত্রিত না হয় রেস্তোরা, চায়ের দোকান, শপিং মল, কাচাঁবাজার, দোকানপাট ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানসমূহ বন্ধ রাখার জন্য মাইকিং করেন।


এসময় তিনি সকলকে দেশের প্রচলিত আইন মেনে চলার জন্য অনুরোধ করেন। তিনি সচেতনতা মুলক লিফলেট ও গুরুত্ব পূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন। অন্যের প্রতিও এই সচেতনতা প্রচার করার আহবান জানান ইন্সপেক্টর তারিকুর ইসলাম। খবর নিয়ে জানাযায়, সকলকেই তিনি বলে রেখেছেন বিনয়ের সহিত সাবধানতা অবলম্বন করার কথাটি সকলকে বলার জন্য। সকল ব্যক্তিদেরও অনুরোধ করেন এই করোনা নিয়ে সচেতনতা মুলক প্রচারনা চালানোর জন্য।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তারিকুর ইসলাম এর এমন উদ্যোগ শুধু রাজগঞ্জ বাসী নয় দেশ বাসিকে সচেতন করছে বলেও মনে করেন সুশিল সমাজের অনেকেই।


Top