আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


রাজগঞ্জের চালুয়াহাটী ইউনিয়নে দরিদ্রদের মাঝে দশটাকা কেজি চাল বিক্রির উদ্বোধন

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” দরিদ্রদের জন্য স্বল্পমূলে খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় দশটাকা কেজি চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। রোববার সকাল ৯টায় মণিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের রাজগঞ্জ বাজারে এই কর্মসূচীর উদ্বোধন করেন চালুয়াহাটী ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মারুফুল হক।
এসময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, সাংবাদিক উত্তম চক্রবর্তী, ডিলার নিজাম উদ্দীন গাজী, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম কাফি, নাইম হোসেন, ইমরান হোসেন, রিদায় হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। চালুয়াহাটী ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মারুফুল হক বলেন, মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সব সময় গরীব দু:খীদের পাশে আছেন। আর সেজন্যই দেশের প্রতিটি ইউনিয়নে অসহায়, গরীবদের মাঝে এই স্বল্পমূলে চাল বিতরন করেন সরকার। রাজগঞ্জ বাজারের ডিলার নিজাম উদ্দীম গাজীর মাধ্যমে চালুয়াহাটী ইউনিয়নের অত্র এলাকার মোট ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের কার্ডধারী দশটাকা কেজি হিসেবে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।


Top