ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন তালার রফিকুল ইসলাম

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: রবিবার, ১৫ নভেম্বর ২০২০, ০৮:১১
  • ৫০৪

সদ্য ঘোষিত আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ত্যাগী ও পরীক্ষিত নেতা মোঃ রফিকুল ইসলাম। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জাতপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক প্রয়াত সাহাজুদ্দীন মোড়লের কনিষ্ঠ পুত্র। শনিবার (১৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। তালিকার ১০ নাম্বারে প্রেসিডিয়াম সদস্য হিসেবে রফিকুল ইসলামের নাম রয়েছে।
সদাহাস্যোজ্জ্বল, সৎ, বিনয়ী ও ক্লিন ইমেজধারী হিসেবে পরিচিত যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম এক সময়ের খুলনা বিএল কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তালা উপজেলা যুবলীগের সভাপতি, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সর্বশেষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। শনিবার ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন