আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 

তালা প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতাদের


মিথ্যা তথ্যাদাতা ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

মিথ্যা তথ্যাদাতা ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে তালা প্রেসক্লাবে সদর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা-কর্মীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন তালা সদর ইউনিয়নের ৩ নং (জেয়ালা নলতা) ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন আলী গাজী।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে একটি কুচক্রী মহল তালা সদর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ কর্মীদের হেনস্তা করতে ষড়যন্ত্রে নেমেছে। মহলটি উপজেলা প্রশাসন ও পুলিশের কাছে চাল সরানোর ভুল তথ্য দিয়ে স্থানীয় চেয়ারম্যানসহ কয়েকজন নেতা-কর্মীকে ফাঁদে ফেলে ফাঁসানোর চেষ্টা করে। এরই অংশ হিসেবে গত শনিবার (১৮ এপ্রিল) দুপুরের পর তালা সদর ইউনিয়নের ত্রাণের চাল রক্ষিত আছে এমন অভিযোগের প্রেক্ষিতে তালা থানা পুলিশ ৩নং ওয়ার্ড জেয়ালা নলতা গ্রামের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম নিকারীসহ একই এলাকার যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন, মোঃ রুহুল আমীন ও আসাদুল ইসলাম নিকারীর বাড়িতে তল্লাশি চালায়। কিন্তু সেখানে কোন কিছু না পেয়ে পুলিশ সদস্যরা ফিরে আসেন। এ ঘটনায় প্রশাসনকে মিথ্যা তথ্য দিয়ে যেমন হয়রানী ও বিভ্রান্তি করা হয়েছে, তেমনি দলীয় ঐ সকল নেতা-কর্মীদের পারিবারিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, উক্ত মহলটি সরকারের ভাবমূর্তি ও এলাকার উন্নয়ন বাধাগ্রস্থ করতে উক্ত মহলটি মরিয়া হয়ে উঠেছে। গত ইউপি নির্বাচনে পরাজিত একটি গ্রুপ দীর্ঘদিন ধরে তালা সদরের চেয়ারম্যান ও আওয়ামী লীগ-যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছে। বর্তমানে ষড়যন্ত্রকারীরা বিভিন্ন স্থানে চাল রেখে চেয়ারম্যানসহ দলীয় নেতা-কর্মীদৈর ফাঁসানোর জন্য মরিয়া হয়ে উঠেছে। উক্ত ঘটনাও ষড়যন্ত্রেরই অংশ বলে তিনি অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে উপরোক্ত বিষয় সমূহ তদন্ত পূর্বক উক্ত মিথ্যা তথ্যাদাতাসহ ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে তাদেরকে আটক পূর্বক আইনের আওতায় আনার জন্য জোরালো দাবী জানানো হয় প্রশাসনের কাছে। তালা সদর ইউনিয়নের সকল ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ ওয়ার্ড যুবলীগের নেতা-কর্মী ও এলাকাবাসী এ সময় উপস্থিত ছিলেন।
##


Top