আজ || বুধবার, ০৬ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


মণিরামপুরে দুই ট্রাক মানুষ আটক

উত্তম চক্রবর্তী,মণিরামপুর ::

মণিরামপুরে নারী ও শিশুসহ দুই ট্রাক মানুষ আটক হয়েছে।
রোববার (১২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে মণিরামপুর বাজারের গরু হাটা মোড় থেকে ভ্রাম্যমাণ আদালদ ট্রাক দু’টি আটক করেন।
ট্রাকের মধ্যে থাকা ৬১জন মানুষই ইটভাটার শ্রমিক। তাদের মধ্যে তিনজন শিশু ও ছয়জন নারী রয়েছে।
জানাগেছে, কয়েক মাস আগে কাজ করতে যেয়ে কুমিল্লায় ও মানিকগঞ্জে আটকা পড়েন। রোববার তারা ট্রাকে করে সাতক্ষীরার শ্যামনগর ও খুলনার পাইকগাছায় বাড়ীতে ফিরছিলেন।
কুমিল্লা থেকে আসা (ঢাকা মেট্রো-ট-১৪-৬০০৩) ট্রাকের যাত্রী শফিকুল ইসলাম জানান- ছয়মাস আগে তারা ৩২জন কুমিল্লার কোতয়ালী থানার আমড়াতলী বাজারে স্বজন ব্রিকস নামের একটি ইটভাটায় কাজে যান। হঠাৎ করে যানবহন বন্ধ হওয়ায় তারা সবাই সেখানে আটকা পড়েন। পরে গত শনিবার ট্রাক ভাড়া করে সাতক্ষীরার শ্যামনগরের কৈখালি ইউনিয়নের নইকাঠি গ্রামে ফিরছিলেন তারা। তাদের সাথে আরো একট্রাক মানুষ ছিলো। তারা সাতক্ষীরায় প্রশাসনের হাতে আটকা পড়েছে।
অপর ট্রাকের (ঢাকা মোট্রো-ড-১২-৫১৫৫) যাত্রী কামরুল ইসলাম জানান- ২৯জনও কয়েক মাস আগে পাইকগাছার লক্ষীখোলা গ্রাম থেকে মানিকগঞ্জের সিংগাইর থানার খোলাপাড়া একেএমবি এন্ড কোম্পানি ইটভাটায় কাজে যান। তারা সেখানে আটকা পড়েন। ট্রাকভাড়া করে তারাও বাড়ীতে ফিরছিলেন।
অভিযানে অংশ নেওয়া আনসার ভিডিপির ওয়ার্ড লিডার সুমন হোসেন বলেন- ঘটনার সময় আমরা মণিরামপুর গরু হাটা মোড়ে ডিউটিতে ছিলাম। হঠাৎ ট্রাক দু’টি আসলে গতিরোধ করে চালকের সাথে কথা বলে সন্দেহ হয়। তখন পিছনের ত্রি-পলা উল্টালে ট্রাকভর্তি মানুষ পাওয়া যায়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুফল চন্দ্র গোলদার বলেন- ট্রাকের মধ্যে থেকে আটক করা সবার নাম-পরিচয় নিয়ে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।


Top