আজ || শনিবার, ০২ জুলাই ২০২২
শিরোনাম :
 


মণিরামপুরের ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন শিপন

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুরের ঝাঁপা ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে নিজেকে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, কর্মীবান্ধব নেতা গরীব, দুখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, তারুন্যের আশার আলো, তরুন সমাজ সেবক শিপন সরদার।
তিনি ৯নং ঝাঁপা ইউনিয়নবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন । ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও মহল্লায় মহল্লায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন এবং তিনি সব সময় জনগনের সুখে দুঃখে পাশে আছেন।
তিনি দলীয় মনোনয়নের বিষয়ে বলেন, আমি আগামী ইউপি নির্বাচনে দলের হাই কমান্ডের নিকট মনোনয়ন চাইবো এবং পেয়েই যাবো ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ঝাঁপা ইউনিয়নকে একটি আদর্শ, উন্নত, ডিজিটাল, আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।
এসময় তিনি আরো বলেন, আওয়ামী সংগঠন আমার প্রানের সংগঠন।
আমি মনেপ্রানে আওয়ামীলীগের উজ্জল নক্ষত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে নিয়েই আওয়ামী যুবলীগের সংগঠনের সাথে আছি। তিনি ২০০১ সালে জামায়াত-বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পরে জামায়াত-বিএনপি পতন বিরোধী আন্দোলরে তৎকালিন জেলা ছাত্রলীগের একজন স্বক্রিয় সদস্য হিসেবে রাজপথে সবর ছিলেন।


Top