আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


ভোমরা স্থলবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকায় সড়ক দুর্ঘটানায় সাবিত্রী রানী দাস (৩০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মার্চ) বেলা ১২ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাবিত্রী রানী দাস সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার রাম প্রসাদ দাসের স্ত্রী ও ভোমরা ইউনিয়নের পদ্মশাখরা গ্রামের দূর্গা পদ দাসের মেয়ে।

স্থানীয়রা জানান, সাবিত্রী রানী তার বাবার বাড়ি থেকে বের হয়ে ভ্যানযোগে স্বামীর বাড়ি সাতক্ষীরা শহরের রাজারবাগান যাচ্ছিলেন। পথিমধ্যে ভোমরা স্থলবন্দরের পার্কিং এর তিন নম্বর গেটের কাছে পৌছালে একটি বাংলাদেশী ট্রাক (যার নং-যশোর-ট- ১১-১৭১৫) পিছন দিক থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সাবিত্রী রানী সড়কের উপর পড়ে ট্রাকটির পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান।

স্থানীয়রা অভিযোগ করেন, ট্রাকটির চালক গাড়িতে না থাকায় হেলপার দিয়ে গাড়িটি চালানোর কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি ফেলে রেখে এর হেলাপার পালিয়ে গেছে।

তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Top