ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের মানতে হবে যেসব শর্ত

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৪

দিন যত যাচ্ছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন আরো জোরালো হচ্ছে। এই তারকাজুটি আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন।

এরইমধ্যে তাদের বিয়ের আয়োজন শুরু হয়েছে। অতিথিদের জন্য হোটেল বুকিং, নিরাপত্তা, গাড়িসহ সবকিছুর ব্যবস্থা বেশ গুরুত্ব সহকারে করা হচ্ছে।

তবে করোনাভাইরাসের নতুন রূপ ওমিক্রন নিয়ে কিছুটা শঙ্কায় আছেন তারা। ওমিক্রন ছাড়াও অতিথিদের জন্য কয়েকটি শর্ত আরোপ করেছেন ভিকি ও ক্যাটরিনা।

শর্তগুলোর মধ্যে রয়েছে- বিয়ের ভেন্যু জানানো যাবে না, ছবি তোলা নিষেধ, সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কোনো ছবি প্রকাশ করা যাবে না, বিয়ের স্থান নিয়েও কোনো পোস্ট করা যাবে না, অতিথিরা বিয়ের ভেন্যুতে কোনো ভিডিও ধারণ করতে পারবেন না এবং ওয়েডিং প্ল্যানারের সম্মতি ছাড়া ছবি পোস্ট করা যাবে না।

এর আগে গুঞ্জন ওঠে, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *