আজ || শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ       সাতক্ষীরায় বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানালো জাতীয় মহিলা সংস্থা তালা শাখা       নিরামিষ সবজি রান্নার রেসিপি       তালায় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন       বাস্তচ্যুত ব্যক্তিদের অধিকার আদায়ে কর্মশালা অনুষ্ঠিত       চুকনগরে ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       শ্যামনগর উপজেলা মডেল মসজিদের পাইলিং ঢালাইয়ের শুভ উদ্ধোধন       তালায় ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নারী নিহত       জেলা প্রশাসকের সাথে বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়    
 


ব্রিটিশ টোব্যাকো কোম্পানির ১লাখ টাকার আর্থিক অনুদান পেল বিধবা রিংকু

ব্রিটিশ টোব্যাকো কোম্পানির ১লাখ টাকার আর্থিক অনুদান পেল বিধবা রিংকু ঢালী।খুলনার পাইকগাছার খড়িয়া লেবুবুনিয়া গ্রামের নিরোদ ঢালীর ছেলে তুষার ঢালী ব্রিটিশ টোব্যাকো কোম্পানিতে চাকরী করা অবস্থায় মারা যায়। গত ২০ মার্চ ২০২০ তারিখে পৌরসভার ভাড়া বাসায় স্টোক জনিত কারনে তার মৃত্যু হয়। এ ব্যাপারে লস্কর ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন ব্রিটিশ টোব্যাকো সাতক্ষীরা জেলা কার্যালয়ে যোগাযোগ করেন এবং তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের জন্য বলেন। তারা বিষয়টি আমলে নিয়ে কোম্পানী ১ লাখ টাকা চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন। সোমবার দুপুরে চেয়ারম্যান তুহিন তুষারের স্ত্রী রিংকু ঢালীকে উক্ত টাকা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত ইউপি সদস্য মিনতী রাণী মিস্ত্রী, প্যানেল চেয়ারম্যান তাজউদ্দীন, হাসানুজ্জামান, প্রকাশ মন্ডল, অরবিন্দু মন্ডল।

চেযারম্যান তুহিন ব্যক্তিগত ও পরিষদের পক্ষ থেকে ইতোমধ্যে নানাভাবে আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। এ রকম অসংখ্যা মানবিক কাজ করে জনতার কাছ থেকে মানবতার চেয়ারম্যান উপাধি পাওয়ার যোগ্যতা অর্জন করছে বলে অনেকে জানান।


Top