আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


বেনাপোলের বালুন্ডা বাজারে ইউপি মেম্বর বাবলু খুন

শেখ ইন্তাজুর রহমান মুকুল ।।
শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মেম্বর আশানুজ্জামান বাবলু (৪৫) কে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) রাত ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া গ্রামের রাহাজান মোল্লার ছেলে এবং বর্তমানে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বর। খবর পেয়ে নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার(এএসপি) জুয়েল ইমরান শার্শা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ কে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলু একটি চায়ের দোকানে বসে গল্প করছিল। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্কের সৃষ্টি করে। বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।

তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট, মাদক ব্যবসার কোন দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখন বলা যাচ্ছে না।তার নামে ১০/১২টি মামলা আছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্বার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে


Top