আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই’র ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন    
 


বিয়ে করলেন টয়া

লিপ ইয়ারকে স্মরনীয় করে রাখতে বিয়ের পিঁড়িতে বসলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া। তার বরও একজন অভিনেতা। নাম শাওন। নাটকে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি ‘কাঠবিড়ালি’ সিনেমাটিতেও শাওনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে আজ এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হচ্ছে ঢাকার একটি মিলনায়তনে।

এর আগে বৃহস্পতিবার ঘরোয়া আয়োজনে টয়ার মেহেদী উৎসবে উপস্থিত ছিলেন সাফা কবির, অভিনেতা সিয়ামের পত্নী অবন্তী, শাওনের বন্ধু, টয়ার বন্ধু ও পরিবারের সদস্যরা। টয়া এবং শাওন অল্প সময়ে কাছের বন্ধুতে পরিণত হন। এরপরে তারা ২০১৯ সালের  শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশ নিতে যান। সেখানে তাদের বন্ধুত্ব গাঢ় হয় এবং ধীরে ধীরে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন।


Top